1. info@www.sokalbela.com : সকাল বেলা :
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ পুলিশ বাহিনীর উপর যুক্তরাষ্ট্রের ভিসা নীতি প্রয়োগ শুরু হয়েছে -দৈনিক সকালবেলা যুক্তরাষ্ট্রের ভিসানীতি কার্যকর শুরু করায় প্রধামন্ত্রীর সংবাদ সম্মেলন —দৈনিক সকালবেলা মেয়র তাপসের অহংকারী কথা আমরা গুরুত্ব দেই না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর -দৈনিক সকালবেলা যুক্তরাষ্ট্র বাংলাদেশের আগামী নির্বাচন পর্যবেক্ষণ করবে কিনা তা খতিয়ে দেখতে আগাম পর্যবেক্ষক দল ঢাকায় আসবে বলেছেন -দৈনিক সকালবেলা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নতুন কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান-দৈনিক সকালবেলা ‘আওয়ামী লীগের গুণগান সপ্তম আকাশ ভেদ করে আরশে আজিম পর্যন্ত পৌঁছে গেছে বলেছেন গোলাম মাওলা রনী-দৈনিক সকালবেলা একজন সত্যিকারের মুক্তিযোদ্ধার করুন পরিনতি-দৈনিক সকালবেলা নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৩নিহত,আহত ৩ জন-দৈনিক সকালবেলা সারাদেশে ডেঙ্গুর ভয়াবহ প্রাদুর্ভাব,সারাদেশে ১২জনের মৃত্যু এবং আক্রান্ত আরও২১২৯ -দৈনিক সকালবেলা সরকার আলু,ডিম ও পেয়াজের দাম নির্ধারন করে দিয়েছেন -দৈনিক সকালবেলা

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৩নিহত,আহত ৩ জন-দৈনিক সকালবেলা

আবুতাহের
  • প্রকাশিত: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

আবুতাহের:নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৩ অটোরিকশার চালকসহ আরও ৩ জন। আজ শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটিমরজালে এই দুর্ঘটনা ঘটে।

নরসিংদীর বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ভিটিমরজাল নামক স্থানে একটি যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় অটোরিকশায় থাকা ১ নারী, ১ শিশু‌ ও ১ পুরুষ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত চালকসহ ৩ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও বেলাব ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক আ: রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা একজনের লাশ বাড়িতে নিয়ে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট