ফাঁদ পাতলেন ইঁদুর মারতে,মারা গেলেন যুবক

লেখক: সকাল বেলা ডেস্ক
প্রকাশ: ১০ মাস আগে

আর কে ওসমান আলী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে ধানক্ষেতে ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবি টপ্প (৫২) নামের এক জনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভাদুরিয়া আদিবাসী পাড়ার মৃত শুকা টপ্পর ছেলে। রোববার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ভাদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহসান কবির শামীম ও পারিবারিক সূত্রে জানা যায়, ইঁদুরের উৎপাত থেকে রক্ষা পেতে ভাদুরিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোকসেদ মন্ডল তার গৃহকর্মী আবুল হোসেনকে তার ইরি ধানক্ষেতে ফাঁদ পেতে তাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখতে বলেন । কিন্তু রোববার সকালে আবুল হোসেন ধানক্ষেত থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে দেরি করেন, এসময় রবি টপ্প ধান ক্ষেতের পাশ দিয়ে ফাঁদের কাছে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন, ওই ধানক্ষেতে বিদ্যুতের লাইন ছড়িয়ে ইঁদুর মারার জন্য ফাঁদ পাতা ছিল। ওই ফাঁদে আটকেই স্থানীয় রবি টপ্প নামে এক জন মারা গেছেন। কারা এ বৈদ্যুতিক ফাঁদ পেতে রেখেছেন, সেটি তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।