শার্শায় শতাধিক শিশুর সাথে সেচ্ছাসেবী সংগঠন “বিবেক”এর ইফতার মাহফিল

লেখক: বেনাপোল প্রতিনিধি
প্রকাশ: ১০ মাস আগে

সেচ্ছাসেবী সংগঠন বিবেকের উদ্যোগে যশোরের শার্শা উপজেলার শ্যামলাগাছি তে হযরত শাহজালাল (রহঃ) লতিফিয়া মাদ্রাসা ও এতিমখানার শতাধিক শিশুদের সাথে ইফতার ও দোয়া মাহফিল করেছেন বিবেক সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের সঞ্চালনায় ও বিবেক এর সভাপতি জিএম ওবায়দুল ইসলাম অভির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন পল্লী বিদ্যুৎ এর পরিচালক নজরুল ইসলাম, বিবেক সম্পাদক সালাহ্উদ্দীন সাগর সহ নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বিবেক সেচ্ছাসেবী সংগঠনের সাংগঠনিক সম্পাদক এমএইচ উজ্জ্বল, দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ সেতু, চিকিৎসা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইসতিয়াক রবিন, ক্রীড়া সম্পাদক মনিরুল ইসলাম শোভন, সদস্য আশিকুর রহমান টনি, তরিকুল ইসলাম, সেলিম হোসেন প্রমুখ।

বিবেক সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি, ওবায়দুল ইসলাম অভি বলেন, মানবতার কল্যানে আমরা ঐক্যবদ্ধ এই স্লোগানে বিবেক সেচ্ছাসেবী সংগঠনের সাংগঠনিক কার্যক্রম শুরু করেছি। আগামী দিনে এর চেয়ে বড় প্রোগ্রাম করার সামর্থ্য অর্জনে সকলের নিকট দোয়া কামনা করেন তিনি৷

সংগঠনের সাধারণ সম্পাদক সালাহ্উদ্দীন সাগর বলেন, বিবেক গোটা যশোরবাসীর সংগঠন কোন নির্দিষ্ট পরিসীমায় সংগঠন স্থীর থাকবেনা। একদিন টেকনাফ থেকে তেতুলিয়া রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত এর বিস্তৃতি লাভ করবে। সে লক্ষ্যেই আমরা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি।

ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা শিক্ষক মোঃ আব্দুল হালিম।