শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।

নৌকা নিয়ে লড়বেন যেসব নারী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে নৌকার টিকিটে সরাসরি লড়বেন ২২ জন নারী।

রোববার (২৬ নভেম্বর) বিকাল ৪টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রংপুর-৬ আসন থেকে শিরীন শারমিন চৌধুরী, গাইবান্ধা-১ আসনে আফরুজা বারী, গাইবান্ধা-২ আসনে লড়বেন মাহবুব আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ আসন থেকে উম্মে কুলসুম স্মৃতি, বগুড়া-১ সাহাদারা মান্নান, বরিশাল-৪ আসনে শাম্মী আহমেদ, বাগেরহাট-৩ থেকে হাবিবুন নাহার, সিরাজগঞ্জ-২ জান্নাত আরা হেনরী, বরগুনা-২ সুলতানা নাদিরা, শেরপুর-২ আসন থেকে মতিয়া চৌধুরী, ময়মনসিংহ-৩ নিলুফার আনজুম, কিশোরগঞ্জ-১ সৈয়দা জাকিয়া নূর, মানিকগঞ্জ-২ মমতাজ বেগম, ঢাকা-৪ সানজিদা খানম, গাজীপুর-৩ রুমানা আলী, গাজীপুর-৪ সিমিন হোসেন (রিমি), গাজীপুর-৫ মেহের আফরোজ, গোপালগঞ্জ-৩ শেখ হাসিনা, কুমিল্লা-২ সেলিমা আজাদ, চাঁদপুর-৩ ডা. দীপু মনি, চট্টগ্রাম-২ খাদিজাতুল আনোয়ার, লক্ষ্মীপুর- ৪ ফরিদুন্নাহার লাইলী, কক্সবাজার-৪ শাহীন আক্তার।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত